ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ ভাদ্র ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

কর্মহীন হয়ে পড়া দেশের কেউই না খেয়ে থাকবে না : শিল্পমন্ত্রী


প্রকাশ: ১৯ জুলাই, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


কর্মহীন হয়ে পড়া দেশের কেউই না খেয়ে থাকবে না : শিল্পমন্ত্রী

   

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে কর্মহীন হয়ে পড়া দেশের মানুষ না খেয়ে থাকবে না বলে মন্তব্য করে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, বিভিন্ন ধরনের প্রাকৃতিক দুর্যোগসহ যে কোনো সমস্যার সমাধানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সব সময় জনগণের পাশে আছে এবং থাকবে। 

আজ সোমবার (২০ জুলাই) নরসিংদীর বেলাব উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রার্দুভাবজনিত পরিস্থিতি ও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে উপজেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতাদের নিয়ে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এর আগে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশে এক কোটি বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে বৃক্ষরোপনের মাধ্যমে বেলাবোতে এ কর্মসূচির উদ্বোধন করেন।

বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিমা শারমিনের সভাপতিত্বে বৃক্ষরোপন কর্মসূচি ও মতবিনিময় সভায়  উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শমসের জামান ভূইয়া রিটন, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নজরুল ইসলাম, বেলাব থানা অফিসার ইনচার্জ সেফায়েত হোসেন পলাশ, সদর ইউনিয়ন চেয়ারম্যান গোলাপ মিয়া প্রমুখ বক্তব্য রাখেন। 

এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


   আরও সংবাদ