ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

১৪ দিনের হোম কোয়ারেন্টিনের জন্য অর্থমন্ত্রীর চিকিৎসা বিলাম্বিত হয়েছে


প্রকাশ: ২৫ জুলাই, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


১৪ দিনের হোম কোয়ারেন্টিনের জন্য অর্থমন্ত্রীর চিকিৎসা বিলাম্বিত হয়েছে

   

স্টাফ রিপোর্টার : অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল আগামী ২ আগস্ট লন্ডন থেকে দেশে ফিরবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন। বিদেশে থাকলেও অনলাইনের মাধ্যমে তিনি সার্বক্ষণিক দপ্তরের সাথে যোগাযোগ রেখেছেন এবং দৈনন্দিন কাজকর্ম সম্পাদন করছেন। 

উল্লেখ্য যে, চিকিৎসার ফলোআপের জন্য গত ১ জুলাই (বুধবার) বিকেলে লন্ডনের উদ্দেশে রওনা দিয়েছিলেন অর্থমন্ত্রী। 

রোববার (২৬ জুলাই) বিকালে অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম এক বার্তায় এ তথ্য জানান।

করোনা মহামারিতে লন্ডন পৌঁছানোর পর অর্থমন্ত্রীকে সেখানে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকতে হয়েছে বিধায় পৌছানোর ১৪ দিন পরে তিনি চিকিৎসা কার্যক্রম শুরু করেন। আর এ কারণেই তিনি চিকিৎসার কাজে একটু বেশী সময় দেশের বাইরে ব্যয় করতে বাধ্য হয়েছেন।

আরো উল্লেখ্য যে, মাননীয় অর্থমন্ত্রী আইসিসির সভাপতি থাকাকালীন সময় থেকে আইসিসির তত্বাবধানে লন্ডনে যেসব ডাক্তাদের পরামর্শ গ্রহণ করতেন, পরবর্তীতেও তিনি সেসব ডাক্তারদের পরামর্শ নিয়মিত গ্রহণ করতেন। গত ৩০ জুন (মঙ্গলবার) মহান জাতীয় সংসদে ২০২০-২০২১ অর্থবছরের বাজেট পাস হয়েছে। 

আরও বেশ পূর্বে ফলোআপ চিকিৎসকের পরামর্শ গ্রহণের জন্য অর্থমন্ত্রীর লন্ডন যাওয়ার কথা ছিল। একদিকে করোনা পরিস্থিতির অবনতি, অপরদিকে ২০২০-২১ অর্থবছরের বাজেট তৈরি, সংসদে উপস্থাপন ও সংসদে পাস করার কাজে ব্যস্ত থাকায় সেটি সম্ভব হয়নি। 

যার দরুণ বাজেট উপস্থাপনের পরে তিনি চিকিৎসার ফলোআপের জন্য লন্ডন যান। এবং চিকিৎসার ফলোআপ পরামর্শ গ্রহণ করেই তিনি আগামী ২ আগস্ট দেশে আসবেন।


   আরও সংবাদ