ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

কর্মহীন ২০০ পরিবারের মাঝে আইইবি ও এএবিইএ'র অর্থ সহায়তা


প্রকাশ: ২৭ জুলাই, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


কর্মহীন ২০০ পরিবারের মাঝে আইইবি ও এএবিইএ'র অর্থ সহায়তা

   

স্টাফ রিপোর্টার : ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) এবং এসোসিয়েশন অফ বাংলাদেশি ইঞ্জিনিয়ার্স ইন আমেরিকা (এএবিইএ) এর যৌথ উদ্যোগে মহামারি করোনা ভাইরাস কোভিট-১৯ এর প্রভাবে কর্মহীন, দুঃস্থ এবং অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছে। 

মঙ্গলবার (২৮ জুলাই) ইঞ্জিনিয়ার্স স্টাফ কলেজে দুই শতাধিক পরিবারের মাঝে দেড় হাজার করে নগদ অর্থ দেয়া হয়। যা পরবর্তীতেও অব্যহত থাকবে।

কর্মহীন, দুঃস্থ এবং অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আইইবি'র সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ। 

এছাড়াও আরো উপস্থিতি ছিলেন, আইইবি'র সম্মানী সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী আবুল কালাম হাজারী, নবনির্বাচিত সম্মানী সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী রনক আহসান।

প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ বলেন, বিশ্ব আজ এক ভয়ঙ্কর পরিস্থিতিতে যাচ্ছে। এই পরিস্থিতিতে পৃথিবীর বহু মানুষ কর্মহীন হয়ে পরেছে। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। এই পরিস্থিতিতে দুই শতাধিক কর্মহীন পরিবারের মাঝে আমাদের এই নগদ অর্থ বিতরন করা হয়েছে। এই অর্থ বিতরন কার্যক্রম অব্যহত থাকবে।


   আরও সংবাদ