ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

মণিরামপুরে আরও ১২ জনের করোনা পজিটিভ, মোট ১০৩


প্রকাশ: ৫ অগাস্ট, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


মণিরামপুরে আরও ১২ জনের করোনা পজিটিভ, মোট ১০৩

   

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে নতুন করে আরও ১২ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এই নিয়ে মণিরামপুর উপজেলায় সর্বমোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১০৩ জন।

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা গেছে, গত সোমবার (৩ আগস্ট) মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০ ব্যক্তির নমুনা সংগ্রহ করে সিভিল সার্জন অফিসের মাধ্যমে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হয়।

বৃহস্পতিবার (৬আগস্ট) তাদের মধ্যে ১০ জনের করোনা পজেটিভ শনাক্তের রিপোর্ট এসেছে। এ ছাড়া একই দিনে কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে মণিরামপুরের দুই ব্যক্তি নমুনা দেন।

তাদেরও করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। নতুন আক্রান্ত ব্যক্তিরা হলেন- মণিরামপুর পৌর এলাকার কামালপুর গ্রামের গৃহবধু রীতা রানী (৫০) ও তার স্বামী  রামকৃষ্ণ শীল (৬০), তাহেরপুর গ্রামের হ্যাপি রায়(৪৫),মোহনপুর গ্রামের রোজিয়া সুলতানা (৩৮), পৌর এলাকার হিমাংশু বিশ্বাস( ৫৪),রেখা সাহা(৬৪) হরিণা গ্রামের সুমন রায় (২৯), মুজগুন্নি গ্রামের হাসান আলী (২৬) ও রতনদীয়া গ্রামের  আব্দুর রাজ্জাক (৩৮) এবং কেশবপুর শহরের বাসিন্দা তপন পাল(৫৫)। 

এছাড়া কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা প্রদান কারী করোনা আক্রান্ত মণিরামপুরের সুমন রায় ও হাসান আলী । আক্রান্ত ব্যক্তিরা স্ব-স্ব বাসাবাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন এবং তাদের বাসাবাড়ি প্রশাসনের পক্ষ থেকে লকডাউন নিশ্চিত করা হয়েছে বলে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান নিশ্চিত করেছেন। 

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা গেছে, এ পর্যন্ত মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ৫৫৯ জন ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে এ পর্যন্ত ১০৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন ৮১ জন। বাকীরা চিকিৎসারত রয়েছেন। 


   আরও সংবাদ