ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ৭ শাওয়াল ১৪৪৫

‘সবার জন্য সবার ঢাকা’ থেকে স্বাস্থ্যকর্মীদের মাস্ক দিলেন ডিএনসিসি মেয়র


প্রকাশ: ১৯ অগাস্ট, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


‘সবার জন্য সবার ঢাকা’ থেকে স্বাস্থ্যকর্মীদের মাস্ক দিলেন ডিএনসিসি মেয়র

   

স্টাফ রিপোর্টার : ‘সবার জন্য সবার ঢাকা’ কর্মসূচির আওতায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম উত্তরায় বাংলাদেশ ক্লাবে ডিএনসিসির বিভিন্ন স্বাস্থ্যকর্মীদের জন্য উন্নতমানের মাস্ক প্রদান করেন।

আজ বৃহস্পতিবার (২০ আগস্ট) সকালে উত্তরায় বাংলাদেশ ক্লাবে ডিএনসিসির উদ্যোগে স্বাস্থ্যকর্মীদের মধ্যে উন্নতমানের মাস্ক বিতারণ করা হয়।

মেয়র বলেন, কোভিড-১৯ পরিস্থিতিতে নগরবাসীকে নিরবিচ্ছিন্ন সেবা প্রদান অব্যহত রাখায় সকলকে ধন্যবাদ জানাই। আতিকুল ইসলাম এসকল স্বাস্থ্যকেন্দ্রে স্বাস্থ্যসেবা অব্যাহত রাখার জন্য সকল প্রকার সহযোগিতা প্রদান করার প্রত্যয় ব্যক্ত করেন। 

তিনি ডিএনসিসির নগর মাতৃসদন এবং প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের কার্যক্রমের বিষয়ে নগরবাসীকে মাঝে ব্যাপক প্রচারণা চালাতে নির্দেশ প্রদান করেন। যাতে আরো অধিক সংখ্যক নগরবাসী এই সেবার আওতায় আসতে পারে।

সভায় স্বাস্থ্য কেন্দ্রের প্রজেক্ট ম্যানেজারগণ তাদের সংস্থার কার্যক্রম তুলে ধরেন। ‘সবার জন্য সবার ঢাকা’ কর্মসূচির মাধ্যমে সুরক্ষাসামগ্রী প্রদানের জন্য তারা মেয়রকে কৃতজ্ঞতা জানান। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুন, নারী মৈত্রী-১, নারী মৈত্রী-২, ঢাকা আহসানিয়া মিশন, বাপসা, ইউটিপিএস, রাড্ডা এমসিএইচ-এফপি সেন্টার, সূর্যের হাসি নেটওয়ার্ক প্রজেক্ট ম্যানেজারগণ উপস্থিত ছিলেন।


   আরও সংবাদ