ঢাকা, বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ৭ জৈষ্ঠ্য ১৪২৭, ৬ জ্বমাদিউল সানি ১৪৪২

গাড়ির সামনে মেহজাবিনকে দেখে চমকে গেলেন নিশো


প্রকাশ: ৩১ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


গাড়ির সামনে মেহজাবিনকে দেখে চমকে গেলেন নিশো


বিনোদন ডেস্কঃ একটা দুর্ঘটনা পাল্টে দিয়েছে তার জীবন। এক সড়ক দুর্ঘটনায় তার গাড়ির নিচে চাপা পড়ে প্রাণ হারিয়েছিল কেউ। এরপর থেকে ভয়ংকর সব দৃশ্য চোখের সামনে ভেসে ওঠে তার। 

এক নারী সারাক্ষণ তাকে তাড়া করে ফেরে। ছোটপর্দার সুপারস্টার আফরান নিশোর এমনই হাল হয়েছে। এটা ঠিক বাস্তবে নয়। আসছে ভালোবাসা দিবসে এমনই গল্পের একটি নাটকে অভিনয় করেছেন তিনি।

একটি ব্যতিক্রমধর্মী গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটকটি। মূলত নাটকটিতে প্রাধান্য পেয়েছে একজন ব্যক্তির জীবনে ঘটা যাওয়া ইলিউশন। এখানে নিশোকে তাড়া করে ফেরা সেই নারীর চরিত্রে দেখা যাবে মেহজাবিন চৌধুরীকে। ‘সিগনেচার’ নামের এই নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আওরঙ্গজেব।

নাটকটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেতা শাওন খান অর্ক। এছাড়াও অভিনয় করেছেন নুসরাত জাহান পাপিয়া, প্রাণ সারোয়ার ও প্রমুখ।


নাটকটিতে আফরান নিশো কে দেখা যাবে একজন জনপ্রিয় সুপারস্টার অভিনেতার ভূমিকায়। অন্যদিকে নাটকটিতে মেহজাবিন চৌধুরীরকে কয়েকটি লুকে দেখতে পাবে দর্শক। 

অন্যরকম এক লুক নিয়ে এই নাটকে হাজির হচ্ছেন মেহজাবিন। হঠাৎ তাকে দেখলে ভয় পেয়ে যাবেন যে কেউ। চিনতেও হয়তো সময় লাগবে কিছুক্ষণ।

উল্লেখ্য, আসছে ভালোবাসা দিবসে নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।


   আরও সংবাদ