ঢাকা, রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ চৈত্র ১৪২৭, ২০ রবিউল সানি ১৪৪২

কালিগঞ্জে স্বপ্নীল পরিবহনের ধাক্কায় নিহত এক


প্রকাশ: ১১ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


কালিগঞ্জে স্বপ্নীল পরিবহনের ধাক্কায় নিহত এক

হাফিজুর রহমান শিমুলঃ কালিগঞ্জে স্বপ্নীল পরিবহনের ধাক্কায় আব্দুস সাত্তার মল্লীক (৫৯) নামের এক সাইকেল চালক নিহত হয়েছে। সে উপজেলার রতনপুর ইউনিয়নের বাঁশঝাঁড়িয়া গ্রামের মৃত মাদার আলী মল্লীকের পুত্র। এক ছেলে ও ২ মেয়ের জনক সাত্তার মল্লীক।

বুধবার (১২ ফেব্রুয়ারী) দুপুরে কলেজ মোড় হয়ে ফুলতলা মোড়ে যাইতে মোসলেমের হাটখোলায় পৌছাতেই ঢাকা থেকে ছেড়ে আসা স্বপ্নীল পরিবহনের সাথে ধাক্কা লেগে পড়ে যায় এবং মাথায় আঘাত লেগে রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যায়। 

এসময় স্থানীয়রা ঘাতক গাড়ীটি আটক রাখলেও ড্রাইভারসহ স্টাফরা পালিয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি গাড়ীতে করে সাত্তার মল্লীকের লাশটি হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত মেডিকেল অফিসার মোয়াজ আবরার এ প্রতিনিধিকে জানান ঘটনাস্থলেই তার মৃত্য হয়েছে।

 থানা অফিসার ইনচার্জ দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা স্বীকার করে বিষয়টি দেখছি বলে জানান। এদিকে ঘাতক গাড়িটি স্থানীয় জনতাকে বোকা বানিয়ে কালিগঞ্জ শ্রমিক ইউনিয়নের সভাপতি মনিরুল ইসলাম অন্য একজন ড্রাইভারকে দিয়ে গাড়িটি (ঢাকা মেট্রো-ব-১১-৮০৮১) শ্যামনগরের দিকে দ্রুত নিয়ে যায়। এঘটনায় সড়ক দুর্ঘটনার স্থানে প্রত্যক্ষদর্শীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এসংবাদ লেখা পর্যন্ত লাশ কালিগঞ্জ হাসপাতালে ছিল।


   আরও সংবাদ