ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

প্রধানমন্ত্রীর নির্দেশ, শুদ্ধি অভিযান চলছে, চলবে : ওবায়দুল কাদের


প্রকাশ: ২২ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


প্রধানমন্ত্রীর নির্দেশ, শুদ্ধি অভিযান চলছে, চলবে : ওবায়দুল কাদের

   

স্টাফ রিপোর্টার : সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শুদ্ধি অভিযান চলছে চলবে। যত দিন সন্ত্রাস, মাদক আর দুর্নীতি বন্ধ না হবে তত দিন।  প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র যাওয়ার প্রাক্কালে বলে গেছেন, শুদ্ধি অভিযান চলবে। যতবড় গডফাদারই হোক, কোন ছাড় নাই, আপোষ নাই।এ অভিযানে আওয়ামী লীগের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে বলেও জানান তিনি।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে শুদ্ধি অভিযান ও সমসাময়িক প্রসঙ্গে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রে যাওয়ার প্রাক্কালে বলে গেছেন, কঠোর নির্দেশনা দিয়ে গেছেন, মাদক, সন্ত্রাস, চাঁদা বাজদের কোন ছাড় নেই। যত বড় গডফাদারই হোক পার পাবেন না।

ওবায়দুল কাদের বলেন, কাউকে ছাড় দেয়া হবে না। মাত্র শুদ্ধি অভিযান শুরু হলো, এই অভিযান, যতদিন পর্যন্ত দেশ থেকে দুর্নীতি, দুর্বৃত্তায়ন শেষ না হবে, ততদিন পর্যন্ত চলতেই থাকবে।

মন্ত্রী আরো বলেন, এই অভিযান শুধু রাজধানীতেই নয়, সারাদেশে দুর্নীতির বিরুদ্ধে এই অভিযান চালানো হবে।

 ইতিমধ্যে জেলা শহরগুলোতে শুরু হয়েছে। অনেক অপরাধি গা ঢাকা দিয়েছে, তবে তাদের খুঁজছে আইনশৃঙ্খলাবাহিনী, তারা পালিয়ে বাঁচতে পারবে না।
 
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বক্তব্যের সমালোচনা করে সেতুমন্ত্রী বলেন, বিএনপি নেতাদের উচিৎ ছিলো আইন শৃঙ্খলা বাহিনীর এই শুদ্ধি অভিযানকে স্বাগত জানানো, ধন্যবাদ জানানো। কিন্তু তা না করে তারা এটা নিয়ে সমালোচনা করছে। সমালোচনার কারণ হচ্ছে এই অভিযানে আওয়ামী লীগের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে, তাই এটা তাদের গাত্রদাহ হয়েছে। 

"এতোদিন এসব বিষয় পুলিশ কেন অন্ধকারে ছিল" এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সাংবাদিকরা পথ দেখায়। কই আপনারাতো লেখননি। 

মিডিয়াকে স্বীকার করতে হবে ক্যাসিনো নিয়ে কোনো প্রতিবেদন আপনারা করেনি। তবে হ্যা, যারা গা ঢাকা দিয়েছে, তাদের খুঁজে বের করা হবে। পার পাবে না কেউ।


   আরও সংবাদ