ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ছাত্রলীগের সাবেক সভাপতি মিন্টুর ৬ষ্ঠ শাহাদৎ বার্ষিকী আগামীকাল


প্রকাশ: ২৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


ছাত্রলীগের সাবেক সভাপতি মিন্টুর ৬ষ্ঠ শাহাদৎ বার্ষিকী আগামীকাল

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও চৌগাছা উপজেলার সিংহঝুলি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়াম্যান জিল্লুর রহমান মিন্টুর ৬ষ্ঠ শাহাদৎ বার্ষিকী আগামীকাল বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর)।

জিল্লুর রহমান মিন্টু চৌগাছা উপজেলা পরিষদের প্রথম দুইবারের চেয়ারম্যান এবং ইংরেজী দৈনিক ডেইলি স্টারের সাবেক যশোর প্রতিনিধি মরহুম আতিয়ার রহমানের ছেলে।

২০১৩ সালের ২৬ সেপ্টেম্বর ইউনিয়ন চেয়ারম্যান থাকা কালে সিংহঝুলি শহীদ মসিয়ূর রহমান মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ে একটি অনুষ্ঠানে দুপুরের খাবার শেষে বিদ্যালয়ের অফিসের সম্মুখে নামার সাথে সাথে তিনটি মোটরসাইকেলে আগত সন্ত্রাসীরা উপর্যপূরি গুলি বর্ষণ করে প্রকাশ্য দিবালোকে তাকে হত্যা করে।

৬ষ্ঠ শাহাদৎবার্ষিকীতে বৃহস্পতিবার চৌগাছা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আগামীকাল বেলা ১১টায় উপজেলা পরিষদ হল রুমে এই স্মরণসভা অনুষ্ঠিত হবে।

স্মরণসভায় যশোর জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তৃতা করবেন বলে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে জানানো হয়েছে।

এদিকে জিল্লুর রহমান মিন্টুর ৬ষ্ঠ শাহাদৎবার্ষিকীতে দোয়া ও কোরানখানি অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার কাবিলপুর হাফেজিয়া মাদরাসায় এই কোরানখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ছাত্রলীগ নেতা এইচ এম ফিরোজ হোসেনের তত্বাবধানে কোরানখানি শেষে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহব্বায়ক জিয়াউর রহমান রিন্টু, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মাস্টার ফারুক হোসেন, ছাত্রলীগ কর্মী আব্দুল্লাহ আল মামুন, শোভন হোসেন, জাহিদুল ইসলাম, রাকিব হোসেন, আকাশ হোসেন, সুমন হোসেন, নয়ন হোসেন, আব্দুস সালাম, জাকির হোসেন প্রমুখ।

বর্তমানে জিল্লুর রহমান মিন্টু হত্যা মামলাটি বিচারাধীন রয়েছে। এরইমধ্যে মামলার এক আসামীর পালাতক অবস্থায় মৃত্যু হয়েছে।


   আরও সংবাদ