ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

শাহজাদপুর অনাবিল বাসের ধাক্কায় মাকসো গ্রুপের সুপার ভাইজার নিহত


প্রকাশ: ২৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


শাহজাদপুর অনাবিল বাসের ধাক্কায় মাকসো গ্রুপের সুপার ভাইজার নিহত

   

স্টাফ রিপোর্টার : রাজধানীর গুলশান থানাধীন শাহাজাতপুর এলাকায় অনাবিল বাসের ধাক্কায় মাকসো গ্রুপের সুপার ভাইজার কবির হোসেন (২৭) নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয় তার বন্ধু শাহপরান (২৩)। 

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কবিরকে রাত সোয় ৮টায় মৃত ঘোষণা করেন। নিহতের বন্ধু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহতের বন্ধু শাহ পরান জানান, আমরা মাকসো গ্রুপ নামে বেসরকারি একটি কোম্পানীতে সুপার ভাইজার হিসেবে চাকরি করি। আজ সন্ধ্যায় মটরসাইকেল নিয়ে দু'বন্ধু মিলে কুড়িল বিশ্বরোড এলাকায় যাবার পথে গুলশান শাহাজাতপুরে আসলে অনাবিল বাস পেছন থেকে আমাদের ধাক্কা দেয়। এসময় রাস্তায় গুরুতর আহত হয়ে পড়ে থাকি। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে একটি হাসপাতালে নেয়। পরে সেখান থেকে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। পরে  চিকিৎসকরা রাতে কবিরকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনর্চাজ বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে। আর শাহপরানকে হাসপাতালে চিকিৎসাধীন দেওয়া হচ্ছে।

মৃতের বাড়ি চাদপুর জেলার মতলব উত্তর বড় হাওলাদিয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে। সে  পরিবার নিয়ে মিরপুর ১নম্বর এলাকায় থাকতেন।


   আরও সংবাদ