ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

অপকর্মকারীদের প্রশ্রয় দেওয়া হবে না : কাদের


প্রকাশ: ২৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


অপকর্মকারীদের প্রশ্রয় দেওয়া হবে না : কাদের

   

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতি, সন্ত্রাস, টেন্ডারবাজী, চাদাবাজী ও ক্যাসিনোর বিরুদ্ধে শেখ হাসিনার এ্যাকশন শুরু হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) রাজধানীর ফার্মগেটের কৃষিবিদ ইনস্টিটিউটে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উউপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গুটিকয়েকের জন্য পার্টির দুর্নাম হতে পারে না। অপকর্ম করে কেউ পার পাবেন না। কোনো অপকর্মকারীদের প্রশ্রয় দেওয়া হবে না। তাদের জন্য শেখ হাসিনার অর্জন মেলান হতে পারেনা।  দুর্নীতির বিরুদ্ধে এই শুদ্ধি অভিযান চলবে।

শেখ হাসিনার শুভ জন্মদিনে অভিনন্দন জানিয়ে কাদের বলেন, একজন রাজনীতিবিদ পরবর্তী নির্বাচন নিয়ে ভাবেন। আর শেখ হাসিনা পরবর্তী ভাবনা নতুন প্রজন্ম নিয়ে। ৪৪ বছরের বিচক্ষণ রাজনীতিক, কূটনৈতিক, দক্ষ প্রশাসকের নাম শেখ হাসিনা। যার উন্নয়ন ও ক্ষমতার ছোয়ায় ছুয়ে গেছে জনপদ। মানুষের প্রতি অক্ষয় ভালোবাসা শেখ হাসিনার। বিশ্বের তিনজন সৎ রাজনীতিকের মধ্যে তিনি একজন। বিশ্বের দুই জন সেরা রাষ্ট্রনায়কের মধ্যে তিনি একজন। 

উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমুর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, নুরুল ইসলাম নাহিদ, ড. আব্দুর রাজ্জাক, সাহারা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গির কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আহমদ হোসেন, মুক্তি যুদ্ধ বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মৃনাল কান্তি দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, এ্যাডভোকেট কামরুল ইসলাম, মির্জা আজম, উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদক খান, দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।


   আরও সংবাদ