ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় জাতীয় যুব দিবস পালিত


প্রকাশ: ৩১ অক্টোবর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছায় জাতীয় যুব দিবস পালিত

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : “দক্ষ যুব গড়ছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” শ্লোগানে যশোরের চৌগাছায় জাতীয় যুব দিবস পালিত হয়েছে। দিবসটি পালনে উপজেলা যুবউন্নয়ন অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

শুক্রবার (পহেলা নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু হয়ে র‍্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদে গিয়ে শেষ হয়। এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, উপজেলা প্রকৌশলী রাশেদুল হাসান, উপজেলা সমবায় অফিসার এম সালাহউদ্দিন, উপজেলা মৎস অফিসের ক্ষেত্র সহকারী মিজানুর রহমান, উপজেলা যুবউন্নয়ন অফিসের ক্রেডিট সুপারভাইজার জাহাঙ্গীর কবির ও মোর্শেদ আলম, অফিস সহকারী হেলাল উদ্দিন, কম্পিউটার অপারেটর ইসমাঈল হোসেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি নিমাই সরকার প্রমুখ। 

উপজেলা যুবউন্নয়ন অফিসার নাজিম উদ্দিন অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন। আলোচনা সভা শেষে যুব ঋণের চেক ও সনদপত্র বিতরণ করা হয়।


   আরও সংবাদ