ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

কালিগঞ্জকে মডেল উপজেলা গড়তে চাই : মোজাম্মেল হক


প্রকাশ: ৫ নভেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


কালিগঞ্জকে মডেল উপজেলা গড়তে চাই : মোজাম্মেল হক

   

কালিগঞ্জ সাতক্ষীরা থেকে শিমুল : কালিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুধীজনদের সাথে মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল হক রাসেল। 

মঙ্গলবার (৫ নভেম্বর) সকালে কালিগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এতে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সাতক্ষীরার জেলা প্রশাসনের ক্লিন সাতক্ষীরা গ্রীন সাতক্ষীরা কর্মসূচির সাথে সমন্বয় করে কালিগঞ্জ উপজেলাকে একটি মডেল উপজেলা গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। 

তিনি বলেন, দুর্নীতিমূক্ত প্রশাসন উপহার দিয়ে সরকারি বিভিন্ন দপ্তরের সকল সেবা মানুষকে উপহার দেয়ার ক্ষেত্রে এবং উন্নয়নসহ সকল ভাল কাজে সহযোগিতা কামনা করেন। 

আমি সকলের সহযোগিতায় একটি পরিচ্ছন্ন, অনিয়ম ও দুর্ণীতিমুক্ত এবং  জনগণের হয়রাণীমুক্ত উপজেলা হিসাবে পরিচিতি উপহার দিতে চাই।

উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে এবং কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চু'র সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা সাঈদ মেহেদী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (মহিলা) দিপালী রাণী ঘোষ, উপজেলা কৃষি কর্মকর্তা রুহুল আমিন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কালিগঞ্জ ইউনিটের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল হাকিম, অবসরপ্রাপ্ত অধ্যাপক বিশিষ্ট সাহিত্যিক গাজী আজিজুর রহমান।

আরো উপস্থিত ছিলেন নলতা কলেজের অধ্যক্ষ তোফায়েল আহমেদ, নলতা সদর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক চেয়ারম্যান মাহবুবর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মনির আহমেদ, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মমতাজ হোসেন মন্টু, বাংলাদেশ সাংবাদিক সমিতির উপজেলা সভাপতি শেখ আনোয়ার হোসেন, কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি অধ্যাঃ নিয়াজ কওছার তুহিনসহ উপজেলা এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার বিষয় তুলে ধরে মত বিনিময় সভায় আরও বক্তব্য রাখেন  নলতা শরীফ প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক মনিরুজ্জামান মহসীন, কালিগঞ্জ প্রেসক্লাবের তথ্য বিষয়ক সম্পাদক এসএম আহম্মাদ উল্যাহ বাচ্ছু, সাংবাদিক আশেক মেহেদী প্রমুখ।


   আরও সংবাদ