ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

বেড়াতে গিয়ে পালাক্রমে গণধর্ষণের স্বীকার , গ্রেপ্তার ৩


প্রকাশ: ৫ নভেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


 বেড়াতে গিয়ে পালাক্রমে গণধর্ষণের স্বীকার , গ্রেপ্তার ৩

   

নিউজ ডেস্ক:  টাঙ্গাইলের বাসাইলে নানা বাড়িতে বেড়াতে গিয়ে এক কিশোরীকে (১৫) পালাক্রমে গণধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।  কিশোরীকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মঙ্গলবার (৫ নভেম্বর) রাতে ওই কিশোরীর দাদা বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- টাঙ্গাইল সদর উপজেলার পোড়াবাড়ী গ্রামের আলমগীর হোসেনের ছেলে আবুল কালাম আজাদ (২০), একই উপজেলার খারজানা এলাকার মানিক মিয়ার ছেলে আমিরুল ইসলাম (২০) ও রাজশাহী জেলার বাগমারা উপজেলার খারাগাছী এলাকার আক্তার আলীর মিলন মিয়া (২২)।

জানা গেছে, কয়েক দিন আগে পাশ্ববর্তী উপজেলা সখীপুরের চাকদহ এলাকা থেকে বাসাইল উপজেলার যৌতকী গ্রামে নানা বাড়িতে বেড়াতে আসেন ওই কিশোরী। সোমবার সকালে ওই তিন যুবক তাকে বাসাইল গোবিন্দ স্কুল পাড়ার একটি মেসে নিয়ে গিয়ে জোরপূর্বক পালাক্রমে গণধর্ষণ করে। পরে ওই কিশোরীকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরপর পুলিশ মঙ্গলবার তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম তুহিন আলী বলেন, এ ঘটনায় ওই কিশোরীর দাদা বাদি হয়ে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তার করা হয়েছে।


   আরও সংবাদ