ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

ভোজগাতী ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি আলমগীর সম্পাদক সাইফুল


প্রকাশ: ১৪ নভেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


ভোজগাতী ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি আলমগীর সম্পাদক সাইফুল

   

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরের ভোজগাতী ইউনিয়নের আওয়ামী লীগ যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (১৫ নভেম্বর) দুপুর ৩টায় স্থানীয় ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু। 

ইউনিয়ন যুবলীগের আহবায়ক আলমগীর হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপন। ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি নূরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাবেক সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আতিয়ার রহমান তরফদার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান তজু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগনেতা আব্দুল কুদ্দুস, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, গাজী আসাদ, ছাত্রলীগ নেতা সাইদুর রহমান জনিসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগ ও দলটির সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ প্রমুখ।  

দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলদের সর্বসম্মতিক্রমে আলমগীর হোসেনকে সভাপতি ও সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য ভোজগাতী ইউনিয়ন কমিটি ঘোষণা করা হয়। 


   আরও সংবাদ