ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

জাবিতে ২৪ ব্যাচের চব্বিশ তম পুর্নমিলনী অনুষ্ঠিত


প্রকাশ: ১৬ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


জাবিতে ২৪ ব্যাচের চব্বিশ তম পুর্নমিলনী অনুষ্ঠিত

   

জাবি থেকে রাজু : ‘২৪ এর চব্বিশ, হৃদয়ের মাঝেই আছিস’ এই প্রতিপাদ্য বিষয়কে ধারণ করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২৪-তম ব্যাচের ২৪-তম পুনর্মিলনী আজ মহাসমরোহে ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম ক্যাফেটেরিয়া চত্বরে বেলুন উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে উপাচার্য বলেন, ক্যাম্পাসের প্রতি ভালোবাসার টানে প্রাক্তন শিক্ষার্থীরা ক্যাম্পাসে ছুটে আসেন। এটা খুবই আনন্দের বিষয়। আমরা মনে করি প্রাক্তন শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের জন্য উন্নয়নমূলক অনেক কাজ করতে পারে।

আমাদের শিক্ষার্থীরা সকলে বিশ্ববিদ্যালয়ের শুভেচ্ছা দূত হিসেবে দেশ ও বিদেশে কর্মক্ষেত্রে অবদান রেখে চলেছেন। আমি তাদের সর্বাঙ্গীন সফলতা কামনা করি। আমাদের সকলের উদ্দেশ্য হওয়া উচিৎ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়-এর ভাবমূর্তি উন্নত করা। তিনি আরও    বলেন, পুনর্মিলনীর মধ্যদিয়ে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে একতা, সৌহার্দ্য ও ভ্রাতৃত্ববোধ সুদৃঢ় হবে। আমাদের সকলের লক্ষ্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়-এর ছাত্রছাত্রীদের স্বার্থ রক্ষা করা।

পরে উপাচার্যের নেতৃত্বে ২৪-তম ব্যাচের শিক্ষার্থীদের একটি বর্ণাঢ্য র‍্যালি ক্যাম্পাস প্রদক্ষিণ করে। অনুষ্ঠানে ২৪-তম ব্যাচের বিপুলসংখ্যক  শিক্ষার্থী ও তাদের পরিবার অংশ গ্রহণ করে। সবশেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠান শেষ হয়। 


   আরও সংবাদ