ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

শাহজালালে পায়ুপথে ৫৭ লাখ টাকার স্বর্ণসহ আটক এক


প্রকাশ: ২৬ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


শাহজালালে পায়ুপথে ৫৭ লাখ টাকার স্বর্ণসহ আটক এক

   

স্টাফ রিপোর্টার : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পায়ুপথে করে আনা ১ কেজি ১৪১ গ্রাম সোনাসহ সারোয়ার আলম (৩৫) নামের এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

সোমবার (২৭ জানুয়ারি) বেলা ১২ টার দিকে এসব সোনা নিয়ে এমিরেটের ফ্লাইটে (ইকে-৫৮২) দুবাই থেকে সারোয়ার আলম শাহজালালে অবতারণ করেন বলে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ সারোয়ার আলম দুবাই থেকে ঢাকা আসেন। বিমানবন্দরের ক্যানোপি এলাকায় আসার পর তার আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। 

জিজ্ঞাসাবাদে সে তার পায়ুপথে করে সোনা আনার কথা স্বীকার করেন। এরপর তার পায়ুপথ থেকে ৯টি সোনার বার উদ্ধার করা হয়। তার পকেটে পাওয়া যায় আরও ১৪৪ গ্রাম স্বর্ণালঙ্কার।

জব্দকৃত সোনার মূল্য ৫৭ লাখ টাকা বলে জানা গেছে। সারোয়ার চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার পশ্চিম দলাই গ্রামের সোলায়মানের পুত্র।

আটক সরোয়ারের বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালান বিরোধী ধারায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান বিমানবন্দর আর্মড পুলিশ।


   আরও সংবাদ