ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ ভাদ্র ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

গোয়াইনঘাটে চোরাই গাড়ি সহ আটক ২


প্রকাশ: ২৮ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


গোয়াইনঘাটে চোরাই গাড়ি সহ আটক ২

   


রফিক সরকার : সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশ  অভিযান চালিয়ে 
 চোরাই গাড়ীসহ ২ আসামিকে আটক করেছে। আটক ব্যক্তিরা হলেন, উমাইরগাঁও পূর্বপাড়া গ্রামের বশর মিয়ার ছেলে আল নোমান ও , সিলেটের জালালাবাদ থানার  পাগইল পূর্বপাড়া গ্রামের ইসমাইল আলীর ছেলে রাসেল আহমদ।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত বছর এর ২ নভেম্বর রাত ৯টায় উপজেলার তোয়াকুল ইউনিয়নের পাইকরাজ গ্রামের আতাউর রহমানের ছেলে আব্দুল মতিনের একটি মাহিন্দ্র পিকআপ গাড়ি যান্ত্রিক ত্রুটিতে আটকা পড়ে।
পরদিন সকালে এসে গাড়ীটি ঘটনাস্থলে এসে না পেলে তিনি বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। কোথাও গাড়ীটির কোন হদিস মিলেনি। পরে আব্দুল মতিন বাদী হয়ে গোয়াইনঘাট থানায় একটি মামলা নং-(৩৪/২০২০ইং) দায়ের করেন।
পরবর্তীতে পুলিশের ব্যাপক তদন্তে সালুটিকর পুলিশ ফাঁড়ীর এস আই খালেদ আহমদ সঙ্গী ফোর্স নিয়ে সিলেটের জালালাবাদ থানার কুড়িরগাঁও ব্রিজের পাশ থেকে জড়িত ২ আসামি আটক সহ গাড়ীটি উদ্ধার করেন। 

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ জানান, গোয়াইনঘাট থেকে চুরি হওয়া গাড়ী উদ্ধার সহ চুরির ঘটনায় জড়িত থাকায় ২ আসামীকে আটক করতে সক্ষম হয়েছে গোয়াইনঘাট থানা পুলিশ। 

এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে এবং ধৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। অপরাধ দমনে গোয়াইনঘাট থানা পুলিশ জিরো ট্রলারেন্স নীতি অনুসরণ অব্যাহত রয়েছে।


   আরও সংবাদ