ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

এবার বলিউডের নায়িকার সঙ্গে দেব


প্রকাশ: ২ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


এবার বলিউডের নায়িকার সঙ্গে দেব

   


বিনোদন ডেস্কঃ কলকাতার সিনেমায় আলোচিত জুটি দেব-রুক্মিণী। তাদের বাস্তব প্রেম নিয়ে মুখরোচক গল্পের শেষ নেই। কখনো কখনো শোনা যায় তারা বিয়ে করে ফেলেছেন। আবার কখনো শোনা যায়, বিয়ের আয়োজন করতে যাচ্ছেন। বিদেশে ছুটি কাটাতে যান তারা। সব মিলিয়ে সব সময় আলোচনায় থাকে প্রেম।

দেবের এক জন্মদিনে রুক্মিণী লিখেছিলেন, আমার একমাত্র হিরো দেব। এ পর্যন্ত রুক্মিণী যতগুলো সিনেমায় অভিনয় করেছেন প্রতিটি ছবিরই নায়ক ছিলেন দেব। হঠাৎ নিজের সেই হিরোকেই শয়তান বলে গালি দিলেন রুক্মিণী। দেবের সঙ্গে কী সম্পর্কের টানাপোড়েন চলছে তার। সম্প্রতি অন্য নায়কের সঙ্গে জুটিও বেঁধেছেন রুক্মিণী। এবার প্রকাশ্যেই দেবকে ডাকলেন শয়তান বলে।

বিষয়টা খুলেই বলা যাক। সম্প্রতি বলিউডের জনপ্রিয় নায়িকা শিল্পা শেট্টির সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন দেব। এক আর্টহাউজ উদ্বোধন করতে গিয়ে তাদের দেখা হয়। দেবও আমন্ত্রিত ছিলেন সেখানে। সেই অনুষ্ঠানেই শিল্পার সঙ্গের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দেব। ছবিতে হলুদ সাজে দেখা যাচ্ছে দেবকে আর কালো পোশাকে পাওয়া গেছে শিল্পাকে। তার দুজনই হাসি মুখে উচ্ছ্বলভাবে ধরা দিয়েছেন ক্যামেরার সামনে।

শিল্পার সঙ্গে দেবকে বেশ লাগছিলো। আর দেব-শিল্পার ওই ছবি দেখেই দেবের ‘গুড ফ্রেন্ড’ রুক্মিণী লিখেছেন ‘এই শয়তান’। শিল্পার সঙ্গে দেবের ওই ছবি দেখে রুক্মিণী জেলাস? মজা বা ঈর্ষা যাই হোক না কেন রুক্মিণীর ওই কমেন্টকে ঘিরে নেটিজেনরা মেতেছেন নানা আলোচনা সমালোচনায়।


   আরও সংবাদ