ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

মণিরামপুরে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার


প্রকাশ: ২ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


মণিরামপুরে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

   


 যশোর সংবাদদাতাঃ মণিরামপুরে সুকান্ত বিশ্বাস (২৫) নামে এক কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার সন্ধ্যায় (২ ফেব্রুয়ারি) পৌরশহরের ভগবান পাড়ায়  ঘটনাটি ঘটে। 
 
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সুকান্ত উপজেলার পাঁচকাটিয়া গ্রামের শিশির বিশ্বসের ছেলে। সে যশোর বিসিএমসি কলেজের প্যাথলজি বিভাগের ষষ্ঠ সেমিস্টারের ছাত্র ছিল। মণিরামপুর পৌর শহরের ভগবানপাড়ায়  তাদের নিজেদের বাসাবাড়িতে থেকে সে লেখাপড়া করতো। মাঝে মধ্যে সে পাঁচকাটিয়া বাজারে বাবার ওষুধের দোকানে বসত ।

নিহতের স্বজনরা জানান, সুকান্তের মা কয়েকমাস আগে অসুস্থ হয়ে মারা যান। তারপর থেকে বেশিরভাগ সময় গ্রামের বাড়িতে থাকতো সে। কখনও কখনও শহরের বাড়িতে সে  একা এসে বসবাস করতো।  গত শুক্রবার (৩১ জানুয়ারি) সে মণিরামপুরের বাড়িতে চলে আসে। এরপর আর গ্রামের বাড়িতে ফিরে যায়নি। গত শনিবার থেকে তার মোবাইল সংযোগ বন্ধ ছিল।

গত রবিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পৌর শহরের বাড়িতে কয়েকজন বন্ধু সুকান্তকে ডাকতে আসে। কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের জানালা খুলে তারা সুকান্তক ঘরের ভিতর ঝুলতে দেখে চিৎকার দেয়। এরপর আশপাশের লোকজন এগিয়ে আসলে বন্ধুরা তার লাশ নামিয়ে আনে।

মণিরামপুর থানার এসআই জহির রায়হান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এই ঘটনায় সুকান্তের বাবা শিশির বিশ্বাস বাদি হয়ে ২ ফেব্রæয়ারি রাতে মণিরামপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। আত্মহত্যার প্রকৃত কারণ জানা যায়নি। সোমবার (৩ ফেব্রæয়ারি) সকালে লাশের ময়না তদন্তের জন্য  মর্গে পাঠানো হবে।


   আরও সংবাদ