ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

ভোলায় এমপি জ্যাকবের বিরুদ্ধে ঠিকাদারদের বিক্ষোভ মিছিল, প্রকৌশলী অবরুদ্ধ


প্রকাশ: ১১ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


ভোলায় এমপি জ্যাকবের বিরুদ্ধে ঠিকাদারদের বিক্ষোভ মিছিল, প্রকৌশলী অবরুদ্ধ

   


ভোলা প্রতিনিধিঃ ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে ভোলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র ঠিকাদাররা। আজ বুধবার ওই সংসদ সদস্যের এলাকা চরফ্যাশন ও মনপুরায় সড়ক মেরামত ও নির্মান কাজ বাস্তবায়নে বাধা দেয়ার অভিযোগে এলজিইডি ভবনের সামনে ঠিকাদাররা একত্রিত হয়ে এ বিক্ষোভ করেন।

 এসময় বিক্ষুব্ধ ঠিকাদাররা এলজিইডির নির্বাহী প্রকৌশলী ও চরফ্যশন উপজেলা প্রকৌশলীকে ভোলা কার্যালয়ে অবরূদ্ধ করে এমপি জ্যাকবের বিরুদ্ধে স্লোগান দিতে থাকে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। 

ভুক্তভোগী ঠিকাদাররা জানান, অনলাইন টেন্ডারিং সিস্টেম (ই-জিপি)’র লটারীর মাধ্যমে টেন্ডারে অংশগ্রহন করে ভোলার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের ২০ থেকে ২৫ জন ঠিকাদার চরফ্যাশন ও মনপুরা উপজেলায় সড়ক মেরামত ও নির্মান কাজের ঠিকাদার হিসেবে নির্বচিত হয়। 

তবে প্রায় দুই মাস পেড়িয়ে গেলেও তাদের কাজের সাইড বুঝিয়ে দেয়া হয়নি। ভুক্তভোগী ঠিকাদাররা আরো বলেন, আমরা কাজ পেয়ে থানা ইঞ্জিনিয়ারের কাছে গেলে এমপির কাছে যেতে বলে, এমপির কাছে গেলে বলে ১৫-২০% দিতে হবে। এটা আমরা মানিনা আমরা ন্যায্য ভাবে কাজ পেয়েছি।


   আরও সংবাদ