ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় স্কুল ভ্যানে ট্রাকের ধাক্কা, ৭শিশু শিক্ষার্থীসহ আহত ৯


প্রকাশ: ১৫ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


চৌগাছায় স্কুল ভ্যানে ট্রাকের ধাক্কা, ৭শিশু শিক্ষার্থীসহ আহত ৯

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় সবুজকুঁড়ি আইডিয়াল স্কুল নামের একটি স্কুলের শিক্ষার্থীদের বহনকৃত ভ্যানে ট্রাকের ধাক্কায় ৭ শিশু শিক্ষার্থী, এক অভিভাবক ও ভ্যান চালক আহত হয়েছেন। 

আহতদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত শিক্ষার্থী তৃষা (১০) কে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়েছে। 

শনিবার সকাল পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ট্রাকটিকে আটক করে চৌগাছা থানায় নিয়েছে। তবে ট্রাকটির চালক ও তার সহকারী পালিয়ে গেছে।

আহতরা হলেন - ভ্যানটির চালক ইদ্রিস আলী (৫০), অভিভাবক চাঁদপাড়া গ্রামের পান্নার স্ত্রী পলি বেগম (৩০) ও তার দুই সন্তান শিক্ষার্থী পুস্প (১২) ও পরশ (৫), একই গ্রামের ফিরোজের মেয়ে তামান্না তাবাসসুম তৃষা (১০), জহুরুলের ছেলে তারিফ (১০), সোহাগের ছেলে সাইমুন (১১), আব্দুর রহিমের মেয়ে তিহামিম (৬) ও রনির মেয়ে জবা (৫)। 

এদের মধ্যে শিক্ষার্থী তৃষাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে, চালক ইদ্রিস আলী, পলি বেগম ও তার দুই সন্তান পুস্প ও পরশকে চৌগাছা হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

স্কুলটির প্রধান শিক্ষক শফিকুল আজম মিল্টন জানান, প্রতিদিনের মত শনিবার সকালে স্কুলটির শিক্ষার্থী বহনকারী ভ্যানটি শিক্ষার্থীদের নিয়ে চাঁদপাড়া গ্রাম থেকে চৌগাছা শহরে স্কুলে আসছিল। সকাল পৌনে আটটার দিকে ভ্যানটি চৌগাছা-মহেশপুর সড়কের বর্ষাগাড়ি খালের নিকটে চৌগাছা থেকে মহেশপুরের দিকে যাওয়া একটি বাসকে সাইড দিচ্ছিল। এসময় মহেশপুরে দিক থেকে আসা একটি ট্রাক (চুয়াডাঙ্গা-ট-১১-০৮৬১) ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দিলে সেটি উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। 

স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গুরুতর আহত শিক্ষার্থী তৃষাকে (১০) যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার করা হয়।

চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ বলেন, এঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।


   আরও সংবাদ