ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

ভোলায় হোমিওপ্যাথি চিকিৎসক সমাবেশ ২০২০


প্রকাশ: ১৮ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


ভোলায় হোমিওপ্যাথি চিকিৎসক সমাবেশ ২০২০

   

ভোলা প্রতিনিধি: ভোলার সদর লায়ন্স হোমিওপ্যাথি কলেজ ও নলিনী দাস হাসপাতাল প্রাঙ্গনে ভোলা জেলা হোমিওপ্যাথি চিকিৎসক সমিতির সমাবেশ অনুষ্ঠিত।

বুধবার লায়ন্স হোমিওপ্যাথি কলেজের তত্ত্বাবধানে ভোলা জেলা হোমিওপ্যাথি চিকিৎসক সমিতির আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ভোলা সদর হোমিওপ্যাথি চিকিৎসক সমিতির সাধারণ সম্পাদক আজিজুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক আতাহার মিয়া। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের চেয়ারম্যান ডাঃ দিলীপ কুমার রায়, প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের রেজিস্ট্রার ডাঃ জাহাঙ্গীর আলম। 

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ দিলীপ কুমার রায় বলেন, হোমিওপ্যাথি চিকিৎসা আদি কাল থেকে মানুষের আস্থার জায়গায় পরিণত হয়েছে। জটিল এবং কঠিন রোগ থেকে শুরু করে সকল সমস্যায় রুগীরা আমাদের কাছে ছুটে আসে তাদের এই আস্থার জায়গাটা বিশ্বাসযোগ্যতার সাথে  টিকিয়ে রাখতে হবে।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন ডাঃ আশিষ শংকর নিয়োগী বোর্ড সদস্য রাজশাহী বিভাগ,  ডাঃ কায়েম উদ্দিন বোর্ড সদস্য ঢাকা বিভাগ, ডাঃ মাখন লাল হালদার বোর্ড সদস্য বরিশাল বিভাগ, ডাঃ নজরুল ইসলাম সুমন বোর্ড সদস্য বরিশাল বিভাগ৷ সহ ভোলা জেলার বিভিন্ন স্থান থেকে আগত ভোলা জেলার হোমিওপ্যাথি চিকিৎসক সমিতির সদস্যবৃন্দ।

সমাবেশের শুরুতে প্রধান অতিথি হোমিওপ্যাথি মেডিকেল কলেজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।


   আরও সংবাদ