ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্যাম্পাসে নেওয়া হয়নি ফিরোজ'র লাশ


প্রকাশ: ২৬ জুলাই, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


ক্যাম্পাসে নেওয়া হয়নি ফিরোজ'র লাশ

   

ঢাবি প্রতিনিধি : ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গতকাল রাত্রে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফিরোজ কবীরের মৃত্যু হয়। কিন্তু তার লাশ ক্যাম্পাসে আনা হবে না বলে জানা গেছে।

শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে সে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় মৃত্যু বরণ করেন। তার গ্রামের বাড়ি ঠাকুরগাঁও জেলায়।

ফিরোজ কবীর স্বাধীন নামের এই শিক্ষার্থী ঢাবি ব্যবসায় অনুষদের অর্থায়ন (ফিন্যান্স) বিভাগের ২০তম ব্যাচের ছাত্র।

ফিরোজের মৃত্যুর ঘটনার পর থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) নেমে আসে শোকের ছায়া। ঢাবি শিক্ষার্থীদের ফেইসবুক টাইমলাইন ভাসছে ফিরোজের ছবি। শিক্ষার্থীদের শেষ ইচ্ছা তার এই সহপাঠী, বড় ভাই, ছোট ভাইটিকে একবার শেষ দেখা দেখবে। তার জানাযায় শরীক হবে। কিন্তু এই আশাটুকুও পূর্ণ হচ্ছে না। লাশ ঢাবি ক্যাম্পাসে না এনে সরাসরি গ্রামের বাড়ি ঠাকুরগাঁওয়ে নিয়ে যাওয়া হবে বলে জানা গেছে।

রাত ২ টার দিকে ফিরোজের রুমমেট, ভাই এবং যারা ফিরোজের লাশের সাথে ছিলেন তাদের সাথে কথা বলে জানা গেছে, ফিরোজের লাশ গ্রামের বাড়িতে পাঠানো হচ্ছে। ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আনা হবে না।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী জানান, ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাত সাড়ে ৯টার দিকে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফিরোজ কবির মারা গেছে। সেখানে হল প্রভোস্ট রয়েছেন।


   আরও সংবাদ