ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

তিতুমীরস্থ নারায়ণগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি অনুমোদন


প্রকাশ: ১০ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


তিতুমীরস্থ নারায়ণগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি অনুমোদন

   

 

জিটিসি প্রতিনিধি : তিতুমীরস্থ নারায়ণগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদের ৫৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

গত ৪ মার্চ নতুন এ কমিটি অনুমোদন দেওয়া হয়। নতুন কমিটিতে  সভাপতি আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক হয়েছেন  মো: ইকবাল হোসেন। 

সাধারণ সম্পাদক মো: ইকবালের  বাড়ি রূপগঞ্জ উপজেলার ভূলতা ইউনিয়ন (৩নং ওয়ার্ড) মাছুমাবাদ গ্রামে  । তিনি সরকারি তিতুমীর কলেজে গণিত বিভাগের অর্নাস তৃতীয় বর্ষের ছাত্র।

গত ৮ই মার্চ সরকারি তিতুমীর কলেজ নারায়নগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ অন্যান্য সদস্যবৃন্দ কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আশরাফ হোসেন, তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ রিপন মিয়া এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করে।

নবগঠিত এই ছাত্রকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক  মোঃ ইকবাল হোসেন বলেন, "প্রাচ্যের ড্যান্ডি খ্যাত, বারো ভূঁইয়ার স্মৃতি বিজড়িত বাংলাদেশের ঐতিহ্যবাহী জেলা নারায়নগঞ্জ।

 আমাদের এই জেলার বহুসংখ্যক শিক্ষার্থী সরকারি তিতুমীর কলেজে অধ্যায়নরত। এছাড়াও প্রতি বছরই নতুন করে আরো অনেক শিক্ষার্থী আসছে। ঐতিহ্যবাহী এই জেলা হতে আগত সকল শিক্ষার্থীদের মাঝে ভ্রাতৃত্বের বন্ধন সৃষ্টি এবং যে কোন সমস্যায় একে অপরের পাশে থেকে সর্বোপরি কল্যাণ সাধনের লক্ষ্যেই আমাদের এই নারায়নগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদ। সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই আমাদের এই সংগঠনকে।


   আরও সংবাদ