ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

চৌগাছা ছাত্রকল্যাণ সমিতির ক্রিকেট ট্যুর্নামেন্টে চ্যাম্পিয়ন প্রেসিডেন্ট উইংস


প্রকাশ: ১৩ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছা ছাত্রকল্যাণ সমিতির ক্রিকেট ট্যুর্নামেন্টে চ্যাম্পিয়ন প্রেসিডেন্ট উইংস

   

রকি, হামিদ : ঢাকাস্থ চৌগাছা ছাত্রকল্যাণ সমিতির প্রীতি ক্রিকেট ট্যুর্নামেন্টে সেক্রেটারি উইংসকে ৪৪ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে প্রেসিডেন্ট উইংস।

শনিবার (১৪ মার্চ) বিকাল ৪ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসিমউদ্দীন হলের মাঠে এ ট্যুর্নামেন্ট শুরু হয়।

টসে জিতে সেক্রেটারি উইংস ফিল্ডিং নিয়ে সভাপতি উইংকে ব্যাটিংয়ে পাঠায়। খেলার শুরুতে শুন্য রানে এক উইকেট তুলে নেন সেক্রেটারি উইংস।

প্রেসিডেন্ট উইংস দেয়া ১৫ ওভারে ১৩৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৩ ওভারে ৯৩ রানে অল আউট হয়ে যায় সেক্রেটারি উইংস। এদিকে ৩৭ রান ও এক উইকেট পেয়ে 'ম্যান অফ দ্যা ম্যাচ'  প্রেসিডেন্ট উইংসের সোহেল মাহমুদ।

এদিকে ট্যুর্নামেন্টের শুরু থেকে মাঠে উপস্থিত ছিলেন চৌগাছা সমিতি ঢাকা'র সভাপতি লে. জেনারেল মুহাম্মদ হাবিবুর রহমান খান এবং সাধারণ সম্পাদক যুগ্ম সচিব এম ইদ্রিস সিদ্দিকী।

চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে ট্রফি তুলে দেওয়ার সময় লে. জেনারেল হাবিবুর রহমান খান বলেন, এ ট্যুর্নামেন্ট শুধুমাত্র শরীরচর্চা নয়, ছাত্রছাত্রীদের মধ্যে বন্ধনও দৃঢ় করবে। চৌগাছার ছাত্রছাত্রীরা ইতিমধ্যেই তাদের মেধার কারনে ভালো জায়গায় পৌঁছে গেছে। তাদের যেকোন প্রয়োজনে চৌগাছা সমিতি-ঢাকা পাশে থাকবে।

এছাড়া যুগ্ম সচিব এম ইদ্রিস সিদ্দিকী বলেন, আমি যখন ৮২ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়তাম তখন চৌগাছার কোন ছাত্রছাত্রী এখানে ছিল না, অথচ এখন ছাত্রছাত্রীতে পরিপূর্ণ। এটা নিঃসন্দেহে চৌগাছাবাসীদের জন্য একটা বড় অর্জন। এসময় তিনি শিক্ষার্থীদের চৌগাছার সন্তান হিসেবে চৌগাছাবাসীদের জন্য করণীয় দায়িত্ব পালনের আহবান জানান।

ঢাকাস্থ চৌগাছা শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত ক্রিকেট টুনামেন্টের ধারাভাষ্যকার হিসাবে ছিলেন, চৌগাছা সমিতির জয়েন্ট সেক্রেটারি ওয়ান ব্যাংকের এফএভিপি গাজী আলাউদ্দিন আহমদ।

এসময় চৌগাছা সমিতি-ঢাকা'র কোষাধ্যক্ষ মেহেদী হাসান মিঠু, প্রচার সম্পাদক নাহিদ হাসান, চৌগাছা সমিতির দাতা সদস্য নাজমুল হুদা বাবু, বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার মাসুম কামাল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক আইন সম্পাদক সাইফুর রহমানসহ ঢাকার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।


   আরও সংবাদ