ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

মাদ্রাসা ছাত্রী আফিয়া হত্যায় পলাশ থানায় মামলা 


প্রকাশ: ১৮ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


মাদ্রাসা ছাত্রী আফিয়া হত্যায় পলাশ থানায় মামলা 

   

নরসিংদী থেকে বোরহান মেহেদী : নরসিংদীর পলাশ উপজেলায় মাদ্রাসা ছাত্রী আফিয়া আক্তার হত্যার ঘটনায় তার বাবা আজাহার মিয়া বাদী হয়ে বুধবার রাতে রাশেল নামে এক যুবক সহ অজ্ঞাননামা কয়েকজনকে আসামী করে পলাশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসির উদ্দিন মামলার কথা স্বীকার করে জানায় হত্যার মূল রহস্য ও আসামী ধরার জন্যে জোর তৎপরতা চালিয়ে যাচ্ছি। শীঘ্রই হত্যার রহস্য উদগাঠন হবে।

নিহত মাদ্রাসা ছাত্রী আফিয়া আক্তারের বাবা আজাহার মিয়া জানান, ঢাকার নবাবগঞ্জের রাশেল নামে এক যুবক তার মেয়েকে প্রায়ই উতক্ত্য করতো। তাই তাকে সন্দেহ জনক ভাবে এবং অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে মামলা করেছি। 

এদিকে গতকাল বুধবার সন্ধার পর আফিয়া আক্তারের লাশ ময়নাতদন্ত শেষে নিজ বাড়িতে আনলে এক হৃদয় বিধায়ক দৃশ্যের অবতারণা ঘটে। তার মা-বাবার কান্নায় আকাশ-বাতাস ভারী হয়ে উঠে। বুধবার রাত ৮ টায় গজারিয়া দাখিল উলুম মাদ্রাসা মাঠে জানাযা শেষে আফিয়া আক্তারকে এলাকার নিজস্ব কবরস্থানে দাফন করা হয়।

পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের গজারিয়া বাজার এলাকায় মঙ্গলবার ১৭মার্চ গভীর রাতে ঘরের সিঁধ কেটে দশম শ্রেণির মাদ্রাসা ছাত্রী আফিয়া আক্তার (১৬) কে ঘুমন্ত অবস্থায় তুলে নিয়ে র্দুবৃত্তরা বাড়ির পাশে হত্যা করে ফেলে রেখে যায়।


   আরও সংবাদ