ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

মণিরামপুরে নির্দেশ পালনে অসম্মতি দুই ব্যবসায়ীর জরিমানা


প্রকাশ: ২৫ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


মণিরামপুরে নির্দেশ পালনে অসম্মতি দুই ব্যবসায়ীর জরিমানা

   

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : প্রধানমন্ত্রীর নির্দেশ পালনে অসম্মতির অপরাধে মণিরামপুরে দুই ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। 

বৃহস্পতিবার (২৬ মার্চ) বেলা ১টার সময় মণিরামপুর রাজগঞ্জ সড়কের কাশিপুর কাঠালতলা বাজার ও বিজয়রামপুর মান্দারতলা মোড়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আহসান উল্লাহ শরিফী’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের পৃথক দু’টি অভিযান পরিচালিত হয়।

সংক্রামক রোগ (প্রতিরোধ,নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এর ২৫ ধারা মোতাবেক  সাম্প্রতিক সময়ে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রীর নির্দেশ পালনে অসম্মতি হিসেবে দোকান খোলা রাখা ও লোকজনের সমাগম ঘটানোর অপরাধে কাশিপুর কাঁঠালতলা বাজারের মুদি ব্যবসায়ী রফিকুল ইসলামকে ১০ হাজার টাকা এবং একই অপরাধে বিজয়রামপুর মান্দারতলা মোড়ের মুদি ব্যবসায়ী মাহবুর রহমানকে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত। 

অভিযান কালে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ড.আবুজার সিদ্দিকী, স্থানীয় স্থানীয় সরকার বিভাগের উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটের আসলাম খান, থানার এসআই সোমেন কুমার বিশ্বাস ও ভ্রাম্যমাণ আদালতের বেঞ্চ সহকারী আবুল কালাম উপস্থিত ছিলেন।

জানা যায়, ভ্রাম্যমাণ আদালত পরিচালনার পূর্বে এদিন সকালে মণিরামপুর-রাজগঞ্জ সড়কের সম্ভাব্য সকল ব্যবসায়ীকে সকাল ১০টার পর থেকে দোকানপাট বন্ধ রাখার জন্য নির্দেশ দেওয়ার পরও দন্ডপ্রাপ্ত দুই ব্যবসায়ী নির্দেশ অমান্য করায় তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়।


   আরও সংবাদ