ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ ভাদ্র ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় সরকারি খাদ্য সামগ্রী পাচ্ছে এক হাজার পরিবার


প্রকাশ: ২৭ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছায় সরকারি খাদ্য সামগ্রী পাচ্ছে এক হাজার পরিবার

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি :  যশোরের চৌগাছায় হোম কোরেন্টিনে থাকা একহাজার দুঃস্থ পরিবারের মাঝে সরকারিভাবে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে।

উপজেলার ১১ টি ইউনিয়ন ও চৌগাছা পৌরসভার মোট ১০০০ টি পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ৫০০ গ্রাম ডাল ও ১ টি করে লাইফবয় সাবান দেয়া হবে বলে জানিয়েছেন চৌগাছা উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম।

ইউএনও জাহিদুল ইসলাম জানান মোট এক হাজার পরিবারের মধ্যে আজ শনিবার সুখপুকুরিয়া, ধুলিয়ানি, পাতিবিলা, পাশাপোল, স্বারুপদাহ মএই ৫ ইউনিয়নের ৪০০টি পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

তিনি বলেন, দুঃস্থ, অসহায় ও দিনমজুর পরিবারের মাঝে সরকারি এসব সামগ্রী বিতরণ করা হচ্ছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে। উপজেলার কোন নাগরিকই খাবারের কষ্ট পাবেন না ইনশাআলাহ।

এসব খাদ্য বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান তোতা মিয়া, পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, স্বরূপদাহ ইউপি চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন, নারায়ণপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন মুকুল, ধুলিয়ানি ইউপির প্যানেল চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন প্রমুখ।


   আরও সংবাদ