ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্মহীন ও খেটে খাওয়া মানুষের পাশে : ঢাকা জেলা পুলিশ 


প্রকাশ: ১ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


কর্মহীন ও খেটে খাওয়া মানুষের পাশে : ঢাকা জেলা পুলিশ 

   

স্টাফ রিপোর্টার : করোনায় অসহায় কর্মহীন ও খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়েছেন ঢাকা জেলা পুলিশ সুপার। 

আজ বৃহস্পতিবার বিকালে কেরানীগঞ্জ দক্ষিণ থানা ও মডেল থানার ঊদ্যোগে প্রায় ৯০০ অসহায় কর্মহীন মানুষকে এসকল খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

প্রধান অতিথি কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রামানন্দ সরকার বলেন,জনগনের পাশাপাশি ঢাকা জেলা পুলিশ আজ করোনা কারনে অসহায় কর্মহীন ও খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়েছি।তিনি বলেন,সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা গরিব মেহনতি মানুষের পাশে দাড়ালে অসহায় কর্মহীনদের না খেয়ে থাকতে হবে না।

তিনি সইবাকে মাস্ক ব্যবহার, স্যানিটাজার ও সাবান দিয়ে বার বার হাত ধোঁয়ার জন্য অনুরোধ জানান। নিজের ভাল থাকলে আপনার পরিবার ভালো থাকবে। দক্ষিণ থানার খাদ্যসামগ্রী বিতরনে  শৃঙ্খলায় ছিলেন তদন্ত (কর্মকর্তা) মো. আশিকুর রহমান ও অপারেশন (কর্মকর্তা) আবদুর রাশিদ।

এসময় উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রামানন্দ সরকার। এসময় দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ জামানের নেতৃত্বে প্রায় ৬০০ (ছয়শত) জন ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজি মাইনুল ইসলামের নেতৃত্বে প্রায় ৩০০ জন কর্মহীন অসহায় মানুষকে তিনফিট দুরত্ব বোঝায় রেখে লাইনে দাড়িয়ে সুন্দর ও শৃঙ্খলা বদ্ধভাবে চাল, ডাল, তেল, পেইজ, আলু, লবন, সাবান খাদ্য সামগ্রী প্রদান করা হয়।


   আরও সংবাদ