ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় বিএনপির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ


প্রকাশ: ৬ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছায় বিএনপির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি :  যশোরের চৌগাছা উপজেলা বিএনপির উদ্যোগে কর্মহীন হয়ে পড়া ২শ অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার সিংহঝুলি ইউনিয়নের গরীবপুর, জাহাঙ্গীরপুর ও হুদাফতেপুর গ্রামে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। কর্মহীন প্রত্যেক পরিবারে ৫ কেজি চাল, ২ কেজি আলু ও ৫শ গ্রাম করে ডাল দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক ও সিংহঝুলি ইউপির সাবেক চেয়ারম্যান ইউনুচ আলী দফাদার, যুগ্ম-আহবায়ক ও চৌগাছা সদর ইউপির সাবেক চেয়ারম্যান এম এ ছালাম, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য বিএম আজিম উদ্দীন, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মোস্তাক, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ও কাউন্সিলর আনিছুর রহমান, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক এম এ মান্নান, সিংহঝুলি ইউনিয়ন বিএনপির আহবায়ক আব্দুল হাই, যুগ্ম আহবায়ক আব্দুল মজিদ ও আব্দুশ শুকুর, যুবদল নেতা লিটন আহমেদ, আলম, থানা ছাত্রদলের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি সালাউদ্দিন আহমেদ, বিলুপ্ত কমিটির সাংগাঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, ছাত্রদল নেতা জসিম উদ্দিন, ইমন হাসান রকি, চৌগাছা সরকারি কলেজ ছাত্রদল নেতা মেহেরান হাসান জিতুসহ স্থানীয় নেতৃবৃন্দ।


   আরও সংবাদ