ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় সংসদ সদস্য নাসির'এর উদ্যোগে ভ্রাম্যমাণ মেডিকেল টিম


প্রকাশ: ৮ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছায় সংসদ সদস্য নাসির'এর উদ্যোগে ভ্রাম্যমাণ মেডিকেল টিম

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় ৩৯ ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার শ্লোগানে করোনা ভাইরাসকালে সাধারণ রোগীদের চিকিৎসা দিতে ভ্রাম্যমাণ মেডিকেল টিমের উদ্বোধন করা হয়েছে। 

স্থানীয় এমপি মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে এই মেডিকেল টিম গঠন করা হয়েছে। 

আজ থেকে এই মেডিকেল টিম উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে সাধারণ রোগীদের চিকিৎসা প্রদান করবে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় চৌগাছা ৫০ শয্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই ভ্রাম্যমাণ মেডিকেল টিমের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জগদীশপুর ইউপি চেয়ারম্যান তবিবর রহমান খান ও এস এম সাইফুর রহমান বাবুল, চৌগাছা প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টু, সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবু সৈয়দ শরিফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম হোসাইন এবং সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজুসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। 

এর আগে বুধবার ঝিকরগাছা উপজেলায় নিজ উদ্যোগে অনুরূপ একটি মেডিকেল টিমের উদ্বোধন করেন সংসদ সদস্য মেজর জেনারেল (অব) অধ্যাপক ডা. নাসির উদ্দিন।


   আরও সংবাদ