ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

য‌শো‌রে মাদক ব্যবসায়ী‌দের হামলায় এক যুবক নিহত


প্রকাশ: ১৫ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


য‌শো‌রে মাদক ব্যবসায়ী‌দের হামলায় এক যুবক নিহত

   

যশোর থেকে খান সাহেব : যশোর সদর উপজেলার ভেকুটিয়ায় মাদক ব্যবসায়ীদের হামলায় রাসেল (২৩) নামে এক যুবক খুন হয়েছেন। গুরুতর অবস্থায় তার বড় ভাই আলামিনকে একই হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার রাতে এই ঘটনা ঘটে।

পুলিশের দাবি, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে। পুলিশ জড়িতদের ধরতে অভিযান শুরু করেছে।

নিহত রাসেল ভেকুটিয়া শ্মশানপাড়ার বাসিন্দা আরবপুর ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি আবু সালেকের ছেলে।

নিহতের বাবা জানান, আজ রাত দশটার দিকে তিনিসহ তার দুই ছেলে বাড়ির সামনের রাস্তায় দাঁড়িয়েছিলেন। এসময় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী শামিনুর ও পিচ্চি বাবু দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল। বাইক আস্তে চালাতে বলায় তারা দাঁড়িয়ে যায় এবং হত্যার হুমকি দিয়ে চলে যায়। এর এক ঘণ্টা পর তারা আরো লোকজন নিয়ে ঘটনাস্থলে আসে এবং রাসেল ও আলামিনকে কুপিয়ে জখম করে চলে যায়। স্থানীয়দের সহায়তায় তাদের দ্রুত হাসপাতালে পাঠানো হয়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম আব্দুর রশিদ জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে আনার পথেই রাসেলের মৃত্যু হয়। তার ভাইকে ভর্তি করে নেওয়া হয়েছে। তার অবস্থাও খুবই আশংকাজনক।

স্থানীয় আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহারুল ইসলাম জানান, শামিনুর ও পিচ্চি বাবু এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। তাদের নির্যাতনে এলাকার মানুষ অতিষ্ঠ হওয়ায় পুলিশকে একাধিকবার লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। কিন্তু তারা প্রভাবশালী রাজনৈতিক শেল্টারের কারণে আটক হয় না। আজ তাদের হাতে নিরীহ একটা যুবক খুন হলো। যা অত্যন্ত দুঃখজনক।

যশোর কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) তাসনিম আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে। পুলিশ জড়িতদের ধরতে অভিযান শুরু করেছে।


   আরও সংবাদ