ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

অভিনেত্রী নুসরাতের বাবা করোনায় আক্রান্ত


প্রকাশ: ১৬ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


অভিনেত্রী নুসরাতের বাবা করোনায় আক্রান্ত

   

বিনোদন ডেস্ক : করোনায় আক্রান্ত হয়েছেন ওপার বাংলার দর্শকপ্রিয় চিত্রনায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহানের বাবা। অভিনেত্রীর বরাত দিয়ে এই খবর প্রকাশ করেছে ভারতের একাধিক সংবাদমাধ্যম। এর জেরে নুসরাতের  মা ও বোনকে ১৪ দিনের কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

মঙ্গলবার (১৪ এপ্রিল) বাবার করোনা পরীক্ষার রিপোর্ট হাতে পান নুসরাত। তিনি বলেন, ‘বাবার প্রথম টেস্ট পজিটিভ এসেছে এ কথা সত্যি।  কিন্তু আমার বাবার বিদেশ যাত্রার কোনো ইতিহাস নেই। এমনকি তিনি কলকাতার বাইরেও যাননি। বেশ কিছু সংবাদপত্রে যা লেখা হয়েছে, তা ভুল। বাবা বাজারে গিয়েছিলেন। সেখান থেকেও সংক্রমণ হতে পারে।’

রোববার (১২ এপ্রিল)  রাতে প্রচণ্ড জ্বর নিয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন নুসরাতের বাবা। প্রথমে গুঞ্জন ওঠে, জ্বরের সঙ্গে শ্বাসকষ্টজনিত সমস্যাও রয়েছে। তবে হাসপাতাল কর্তৃপক্ষ জানান, তার অন্য কোনো শারীরিক সমস্যা নেই, পাশাপাশি জ্বর সম্পূর্ণ নিয়ন্ত্রণে।

নুসরাত টিমের পক্ষ থেকে জানানো হয়, নুসরাতের বাবার সাধারণ জ্বর হয়েছে। কোনো শ্বাসকষ্ট নেই। তবে তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিসে ভুগছেন।  এ কারণেই জ্বরের ঔষধ কাজ করছিল না, তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়।


   আরও সংবাদ