ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

কলমাকান্দায় তরুণদের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ


প্রকাশ: ২৭ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


কলমাকান্দায় তরুণদের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

   

বিশেষ প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় ছাত্র ও যুবসমাজের সম্মিলিত উদ্যোগে দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় ত্রাণ সামগ্রী হিসেবে দরিদ্রদের মাঝে চাল, ডাল, সয়াবিন তেল, লবন, পেঁয়াজ, সাবান, ছোলা ও মুড়ি প্রদান করা হয়।
 
মঙ্গলবার (২৮ এপ্রিল) সকাল ১০ টায় উপজেলার পাবই গ্রামের পয়ঁত্রিশটি দরিদ্র পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে এ ত্রাণ সামগ্রী বাড়ি গিয়ে পৌঁছে দেওয়া হয়। 

খাদ্যসামগ্রী পৌছে দিতে সহায়তা করেন পাবই গ্রামের ফারুকুর রহমান, মনিরুজ্জামান সোহাগ, শামসুল আরেফিন, মাহফুজুর রহমান, সাদ্দামসহ গ্রামের ছাত্রসহ বেশ কিছু যুবক। 

ত্রাণ দেওয়ার বিষয়ে তাদের মধ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী এ এস রনি বলেন, এই দুর্যোগে যারা অসহায় হয়ে পড়েছে তাদের প্রতি সমাজের সকলেরই সহযোগিতার হাত বাড়ানো উচিত। আমাদের সকলে সম্মিলিত উদ্যোগ নিলে এ দূর্যোগ মোকাবেলা করে তা কাটিয়ে উঠতে পারব ইনশাল্লাহ।

এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফারুকুর রহমান বলেন, মুক্তিযুদ্ধে তরুণরা যেমন পাক শত্রুদের বিরুদ্ধে মোকাবেলা করেছিল। করোনা মোকাবেলায় আমাদের মতো ছাত্র ও তরুণদের প্রচেষ্টা অব্যাহত থাকবে। 
 
এদিকে ত্রাণ বিতরণ সম্পর্কে কলমাকান্দা উপজেলার ইউএনও সোহেল রানা বলেন, করোনার দূর্যোগে তরুণদের এ উদ্যোগকে স্বাগত জানায়। এবং ভবিষ্যতে উপজেলা প্রশাসন থেকে তাদের এ কাজে সর্বোচ্চ সহযোগিতা করা হবে বলেও আশ্বাস দেন তিনি।


   আরও সংবাদ