ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

মণিরামপুরে নারী ও পুরুষের ঝুলন্ত লাশ উদ্ধার


প্রকাশ: ২ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


মণিরামপুরে নারী ও পুরুষের ঝুলন্ত লাশ উদ্ধার

   

মণিরামপুর (যশোর) সংবাদদাতা : মণিরামপুর থানা পুলিশ আজ রোববার (৩ মে) সকালে দুই ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মর্গে প্রেরণ করেছে।

উপজেলার মুন্সিখানপুর গ্রাম থেকে আয়শা খাতুন (৩৫) নামের এক গহবধুর ও ঘুঘুদহ গ্রাম থেকে তারক দাস (৪৫) নামের এক ব্যক্তির মরদেহ পুলিশ উদ্ধার করেছে।

নিহত গৃহবধু আয়শা খাতুন (৩৫) মানসিক রুগী ছিলেন বলে তার পরিবাবের দাবি। আর তারক দাস (৪৫) সম্প্রতি ঋণ গ্রস্ত হয়ে মানসিক ভারসাম্যহীন হয়ে অাত্নহত্যা করেছেন বলে পরিবারের পক্ষ থেকে ধারনা করা হচ্ছে। 

প্রাথমিক সুরোত হাল দেখে নিহতদের আত্নহত্যার  ঘটনাকে সন্দেহজনক মনে করে মরদেহ দু'টি ময়না তদন্তের লক্ষে পুলিশ মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার মুন্সিখানপুর গ্রামের গোলাম রব্বানীর স্ত্রী আয়শা খাতুন গত শনিবার রাতে নিজ শয়ন কক্ষে গলায় কাপড় পেচিয়ে আত্মহত্যা করেছে। আর উপজেলার ঘুঘুদহ গ্রামের জগবন্ধু দাসের পুত্র তারক দাসকে বাড়ীর পাশ্বে একটি আতা গাছে গলায় রশি দিয়ে ঝুলন্ত  অবস্থায় আজ রবিবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে। তারক দাসের আত্নহত্যার ঘটনাটিকে পুলিশ সন্দেহ জনক মনে করছেন।


   আরও সংবাদ