ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

কালিগঞ্জে আদর্শ কৃষি ক্লাবের উদ্যোগে অসহায়দের খাদ্য সহায়তা


প্রকাশ: ৪ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


কালিগঞ্জে আদর্শ কৃষি ক্লাবের উদ্যোগে অসহায়দের খাদ্য সহায়তা

   

সাতক্ষীরা থেকে শিমুল : সাতক্ষীরার কালিগঞ্জের শ্রীকলা আদর্শ কৃষি ক্লাবের উদ্যোগে ব্যাতিক্রমধর্মী প্রান্তিক কর্মহীন অসহায়দের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

মঙ্গলবার (৫ মে) বিকাল ৩ টায় করোনা ভাইরাস এর কারণে এলাকার প্রান্তিক গৃহবন্দী, অসহায় ও দুস্থদের মাঝে শ্রীকলা মাঠে সামাজিক ও শারিরীক দুরত্ব মেনে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। 

শ্রীকলা আদর্শ কৃষি ক্লাবের সভাপতি বিশিষ্ট সাংবাদিক ইশারাত আলীর সভাপতিত্বে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কৃষি উপ-সহকারী কর্মকর্তা আব্দুল লতিফ, বিশেষ অতিথি ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য বিষয়ক সম্পাদক এস এম আহম্মাদ উল্যাহ বাচ্ছু, সাংবাদিক শেখ আব্দুল হামিদ প্রমুখ। 

খাদ্য সহায়তার মধ্যে ছিল লাউ, কুমড়া, আলু, পটল, বরবটি, শাক ও একটি করে সাবান। প্রথমদিনেই এলাকার ৩৫টি পরিবারে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। 


উল্লেখ্য যে, উপজেলার শ্রীকলা আদর্শ কৃষি ক্লাবের কর্মী কর্মকর্তাগন এবছর করোনার আপদকালীন সময়ে যখন কৃষক পাকা ধানা কাটা নিয়ে দুঃচিন্তায় পড়েছিল ঠিক তখনই কৃষকের প্রায় ৩০ বিঘা জমির পাকা ধান নিঃস্বার্থভাবে  কেটে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে।


   আরও সংবাদ