ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিজিবি'র ত্রাণ বিতরণ


প্রকাশ: ১০ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিজিবি'র ত্রাণ বিতরণ

   

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা : বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রাপ্ত খাদ্য সামগ্রী চাঁপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকায় বসবাসকারী করোনা দুর্যোগে অসহায় হয়ে পড়া পরিবারের মাঝে বিতরণ করেছে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)।

সোমবার (১১ মে) সকালে পুনরায় ১৫টি বিওপির দায়িত্বপূর্ণ সীমান্তবর্তী এলাকায়    দুস্থ-অসহায় পরিবারের মাঝে আরও ৮০০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

চলতি করোনা দুর্যোগে দেশের বিভিন্ন স্থানের ন্যায় চাঁপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকায় বসবাসকারী অনেক পরিবারের লোকজন খাদ্য সংকটের মধ্যে পড়েন। খাদ্য সংকটে পরা পরিবারের মাঝে বিতরণের জন্য রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর কাছে মোট ২ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী সরবরাহ করে বিদ্যানন্দ ফাউন্ডেশন। তন্মধ্যে  গত ৪ মে থেকে ৯ মে পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে দুস্থ-অসহায়দের মাঝে এক হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত ত্রাণ বিতরণের সময়  উপস্থিত ছিলেন লেঃ কর্নেল মাহমুদুল হাসান, পিএসসি, অধিনায়ক, রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি), ৫৯ বিজিবির কোম্পানী কমান্ডারগণ, বিওপি কমান্ডারগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং জনপ্রতিনিধিগণ। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলো চাল, ডাল, তৈল, লবন, আটা, সুজি ও বিস্কুট।


   আরও সংবাদ