ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

এএসআই'র নামে মামলা, গ্রেফতার ক‌রল সহকর্মীরা


প্রকাশ: ৭ জুন, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


এএসআই'র নামে মামলা, গ্রেফতার ক‌রল সহকর্মীরা

   

স্টাফ রিপোর্টার : এএসআই শামীম হাসান ও অপর অ‌ভিযুক্ত রেজাউল গাজীর বিরুদ্ধে গতকাল রোববার ০৭ জুন হত্যা মামলা গ্রহণপূর্বক উভয়‌কে গ্রেফতার ক‌রে আদাল‌তে প্রেরণ ক‌রে গোপালগঞ্জ জেলা পু‌লিশ।

সোমবার (৮ জুন) বিকালে পু‌লিশর মিডিয়া এন্ড পিআর এআইজি সোহেল রানা এক বার্তায় এ তথ্য জানান।

গোপালগঞ্জের কোটালীপাড়া থানাধীন রামশীল গ্রামের নিখিল তালুকদার (৩৮) গত ২ জুন পিঠের আঘাত নিয়ে হাসপাতালে ভর্তি হন। কিন্তু আহত নিখিলের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়, ওই দিন সকাল আনুমানিক সাড়ে ১১ টার দিকে রামশীল বাজারের পাশে সুইচ গেটের কাছের কাঁঠাল বাগানে নিখিল তালুকদার ও কয়েকজন মিলে তাস খেলছিলেন। 

তখন কোটালীপাড়া থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শামীম হাসান এবং রেজাউল গাজী (৪২) নামের অপর এক ব্যক্তি সেখানে গেলে তাস খেলতে থাকা অপর ব্যক্তিরা দৌড়ে  পালালেও নিখিলকে ধরে ফেলেন তারা। তখন নিখিলকে পেছন দিক থেকে পিঠে আঘাত করা হয়। তাতে গুরুতর আহত হন নিখিল তালুকদার। 

আহত নিখিল তালুকদারের পরিবারের পক্ষ থেকে এমন অভিযোগের প্রেক্ষিতে আইনানুযায়ী এএসআই শামীম হাসানকে তাৎক্ষণিকভাবে পুলিশ লাইনে সংযুক্ত করা হয় এবং অভিযোগ তদন্তে কমিটি গঠন করে গোপালগঞ্জ জেলা পুলিশ। এরই মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিখিল তালুকদার মৃত্যুবরণ করেন। 

বাংলাদেশ পুলিশের দুই লক্ষাধিক সদস্য জনগণের সেবা ও সুরক্ষা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে চলছে। চলমান এ করোনাযুদ্ধে জীবনের ঝুঁকি নিয়ে বাংলাদেশ পুলিশের সদস্যগণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। এতে পুলিশের প্রতি জনগণের আস্থা ও বিশ্বাস বহুলাংশে বেড়েছে। কিন্তু কোনো পুলিশ সদস্যের ব্যক্তিগত বিচ্যুতির কারণে এ অর্জনকে কোনোভাবেই ম্লান হতে দেবে না বাংলাদেশ পুলিশ।  

উ‌ল্লেখ্য, বাংলাদেশ পুলিশের সদস্যদের বিরুদ্ধে   উত্থাপিত প্রতিটি অভিযোগ তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হয়। তবে, এ সুযোগে পুলিশের বিরুদ্ধে হয়রা‌নিমূলক মিথ্যা অভিযোগ করলে অভিযোগকারীর বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণেও কার্পণ্য করবে না বাংলাদেশ পুলিশ।


   আরও সংবাদ