ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

দরাজ কন্ঠের মাঝে বেঁচে থাকবেন এন্ড্রু কিশোর : শোকাহত তথ্যমন্ত্রী


প্রকাশ: ৫ জুলাই, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


দরাজ কন্ঠের মাঝে বেঁচে থাকবেন এন্ড্রু কিশোর : শোকাহত তথ্যমন্ত্রী

   

স্টাফ রিপোর্টার : অতুলনীয় কণ্ঠ আর সহস্র জনপ্রিয় গানের শিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। সেই সাথে শোক জানিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান এবং তথ্যসচিব কামরুন নাহার। 

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ড. হাছান মাহমুদ তার শোকবার্তায় বলেন, দরাজ কন্ঠ আর কালজয়ী গানের মাঝে এন্ড্রু কিশোর বাঙালির হৃদয়ে যুগ যুগ বেঁচে থাকবেন। 

চার দশকের বেশি সময় ধরে দেশ ও বিদেশের মানুষের মনজয় করা আটবার জাতীয় পুরস্কারে ভূষিত এই সংগীতপ্রতিভার কন্ঠে মানব মনের সূক্ষ্ম অনুভূতির অনুরণন কখনো ভুলবার নয়, বলেন তথ্যমন্ত্রী। 

প্রায় দশ মাস ক্যান্সারের চিকিৎসাগ্রহণের পর সোমবার সন্ধ্যায় রাজশাহীর একটি হাসপাতালে ১৯৫৫ সালের ৪ নভেম্বর রাজশাহীতে জন্মগ্রহণকারী বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি সংগীতশিল্পী এন্ড্রু কিশোর মৃত্যুর কোলে ঢলে পড়েন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০ লাখ টাকার সহায়তায় গত ৯ মাস সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন তিনি। 

তথ্যমন্ত্রী, প্রতিমন্ত্রী ও তথ্যসচিব তাদের শোকবার্তায় প্রয়াত শিল্পীর  বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। 


   আরও সংবাদ