ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

বরগুনার ‌রিফাত হত্যা মামলার ছয় আসামী য‌শো‌রে


প্রকাশ: ৩ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


বরগুনার ‌রিফাত হত্যা মামলার ছয় আসামী য‌শো‌রে

   

য‌শোর থে‌কে খান সা‌হেব : বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় ছয় কিশোরকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়েছে। 

বুধবার (৪ সেপ্টেম্বর) বিকাল চারটার দিকে তাদের বহনকারী প্রিজনভ্যানটি শিশু উন্নয়ন কেন্দ্রে আসে।

বয়স ১৮ বছরের কম হওয়ায় মঙ্গলবার বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিরাজুল ইসলাম গাজী তাদের শিশু-কিশোর সংশোধনাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে রাতুল শিকদার জয় (১৬) নামে আরো একজনকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়। এ নিয়ে সাত কিশোরকে যশোরে পাঠানো হলো।

আজ সকালে বরগুনা কারাগার থেকে প্রিজনভ্যানে করে ছয় কিশোর আসামিকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের উদ্দেশ্যে আনা হয়। 

কিশোর আসামিরা হচ্ছে, রাশিদুল হাসান রিশান ওরফে রিশান ফরাজী (১৭), ওলিউল্লাহ ওরফে অলি (১৬), জয় চন্দ্র সরকার ওরফে চন্দন (১৭), তানভীর হোসেন (১৭), নাজমুল হাসান (১৪) ও আরিয়ান হোসেন শ্রাবন (১৬)।

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের এডি আব্দুল্লাহ আল মাসুদ জানান, রিফাত শরীফ হত্যা মামলায় ছয় কিশোরকে যশোরে পাঠানো হয়েছে। গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। 

আহত রিফাতকে ওইদিন বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ ১২ জনের নাম উল্লেখ ও পাঁচ-ছয় জনকে অজ্ঞাত আসামি করে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

গত ১ সেপ্টেম্বর স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিসহ ২৪ জনের বিরুদ্ধে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট দেয় পুলিশ।

একই সঙ্গে রিফাত হত্যা মামলার ১ নম্বর আসামি নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হওয়ায় তাকে মামলা থেকে অব্যাহতি দেয়া হয়।


   আরও সংবাদ