ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

জোড়া প্রেমে আসক্ত অর্পিতা


প্রকাশ: ৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


জোড়া প্রেমে আসক্ত অর্পিতা

   

বিএননিউজ ডেস্ক : চারপাশে সম্পর্ক ভাঙা আর গড়ার খেলা চলছে। তারকাদের জীবন তো সম্পর্কের চক্করে বেপরোয়া গতিতে ছুটতে থাকে। আজ গড়ছে তো কাল ভাঙছে। গড়াটা হয় চুপিসারেই। কিন্তু ভাঙনের সুর পৌঁছে যায় সবার কানে কানে। দাম্পত্য জীবনের কিছুই আর গোপন থাকে না তখন।

তবে বিয়ের পর থেকে বেশ ভালো আছেন বুম্বাদা খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও তার স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। এমনটাই শোনা যায় সবসময়। তাহলে হঠাৎ করে প্রেমে পড়ল কেন অর্পিতাকে?

আসল ঘটনা হলো নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। ‘সোয়েটার’ খ্যাত শিলাদিত্য মৌলিক তার আগামী ছবিতে বাছাই করেছেন অর্পিতাকে। সেখানে হাজার কাজের ব্যস্ততার মধ্যেও নতুন করে প্রেমে পড়তে দেখা যাবে তাকে।

কিন্তু কার প্রেমে পড়বেন অর্পিতা? কে সেই সৌভাগ্যবান যাকে হৃদয় মন উজার করে দিতে চান তিনি? উত্তর শুনলে থমকে যেতে হবে। একজনের সঙ্গে নয়, একসঙ্গে জোড়া প্রেমে আসক্ত হবেন অর্পিতা!

তাদের একজন সাহেব চট্টোপাধ্যায়, অন্যজন প্রান্তিক বন্দ্যোপাধ্যায়। কার সঙ্গে কেমন প্রেম হবে সেটা জানা যাবে ছবি মুক্তির পর। ‘সোয়েটার’র পর শিলাদিত্য মৌলিকের দ্বিতীয় ছবির গল্পটা এমনই ত্রিভূজ প্রেমের। ছবির নাম হতে পারে ‘অরুণাচল’।


   আরও সংবাদ