ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

মাদারটেকে এয়ারগান নিয়ে মসজিদ কমিটিকে ধাওয়া


প্রকাশ: ১৩ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


মাদারটেকে এয়ারগান নিয়ে মসজিদ কমিটিকে ধাওয়া

   

স্টাফ রিপোর্টার : রাজধানীর মাদারটেকে প্রকাশ্যে বন্দুক হাতে ধাওয়া করার ঘটনা ঘটেছে। কুকুর নিয়ে অভিযোগ জানাতে গেলে এই ঘটনা ঘটে।

শুক্রবার মাদারটেকের সিঙ্গাপুর গলির একটি মসজিদ কমিটির সদস্যরা কুকুর নিয়ে অভিযোগ জানাতে গেলে তাদের অস্ত্র (পাখি মারার এয়ারগান) নিয়ে ধাওয়া করেন লিটন খান নামের এক ব্যক্তি। কয়েকজন ব্যক্তি তাকে থামানোর চেষ্টা করেও ব্যর্থ হন।

স্থানীয় বাসিন্দারা জানান, লিটন খানের বাসার পাশেই স্থানীয় মসজিদ। তার কুকুরগুলো মাঝে মধ্যেই মসজিদের ভেতরে ডুকে যায়। এছাড়া, নামাজ পড়তে আসা ব্যক্তিদেরও বিরক্ত করে। এ নিয়ে অভিযোগ জানাতে গেলে মসজিদ কর্তৃপক্ষকে অস্ত্র নিয়ে ধাওয়া করেন লিটন খান।

সবুজবাগ থানা পুলিশ জানিয়েছে, লিটনের বহন করা অস্ত্রটি একটি এয়ারগান। তিনি মানসিকভাবে অসুস্থ ও সিঙ্গাপুর প্রবাসী। সাত দিন আগে সিঙ্গাপুর গলিতে একটি ভাড়া বাসায় ওঠেন। তার বাসায় চারটি বিদেশি কুকুর আছে।

সবুজবাগ ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম বলেন, শুক্রবার দুপুরে মসজিদ কমিটির সদস্যরা কুকুরগুলোকে সামলে রাখার আলোচনা করতে লিটনের বাসায় যান। লিটন খান তখন বাড়ির নিচেই ছিলেন। কথা বলার একপর্যায়ে উভয় পক্ষ তর্কে জড়ান। হাতাহাতির ঘটনাও ঘটে। পরে মসজিদ কমিটির সদস্যরা চলে যেতে চাইলে লিটন বাসা থেকে একটি পাখি মারার নষ্ট  এয়ারগান বের করে তাদের ধাওয়া করেন। সে ভয় দেখাতে এমনটি করেছে বলে জানান ওসি।

তাছাড়া লিটন মানসিকভাবে অসুস্থ বলেও জানান তিনি।

শুক্রবার রাত সোয়া ১২ টায় লিটনকে মুচলেকা রেখে ছেড়ে দিয়েছে পুলিশ। পুলিশ অস্ত্রটি উদ্ধার করেছে।


   আরও সংবাদ