ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ ভাদ্র ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

খালুর হাতে ধর্ষণের শিকার হয়ে তৃতীয় শ্রেণীর ছাত্রী অন্তঃসত্ত্বা


প্রকাশ: ১৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


খালুর হাতে ধর্ষণের শিকার হয়ে তৃতীয় শ্রেণীর ছাত্রী অন্তঃসত্ত্বা

   

 স্টাফ রিপোর্টার : নিজ খালুর হাতে ধর্ষণের শিকার হয়ে ৪ মাসের  অন্তঃসত্ত্বা সিনথিয়া (১২) নামের স্থানীয় মাদ্রাসার ৩য় শ্রেণির ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শিশুটির খালু লিটন সরর্দার (৩৫) কে গ্রেফতার করেছে কেরানীগঞ্জ থানার পুলিশ। 

রোববার রাত পোনে ৮ টায় কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল মোল্লাহ শিশুটিকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। 

শিশুটির বরাদ দিয়ে তিনি বলেন, শিশুটির মা অনেক আগেই মারা গেছেন, তার বাবা আরেকটি বিয়ে করে অনত্র থাকে, শিশুটি তার খালার বাসা কেরানীগঞ্জ থেকে মাদ্রাসায় পড়াশোনা করতো। সেখানে তার খালা যখন বাসায় না থাকে তখন শিশুটিকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করতো। এখন শিশুটি ৪ মাসের অন্তঃসত্ত্বা । 

তিনি বলেন, গত মার্চ মাসে বিভিন্ন সময়ে একাধিক বার শিশুটিকে ধর্ষণ করে। শিশুটি ভয়ে কিছুই বলতে পারতো না। পরে শিশুটি যখন অন্তঃসত্ত্বা হয়ে পরে তখন বিষয়টি জানাজানি হয়। তখন শিশুটির বাবা জানতে পেরে বিষয়টি থানায় অভিযোগ করেন। পরে আমরা শিশুটির খালু লিটন সরর্দার (৩৫) কে আটক করেছি। এবং এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। 

পরে শারীরিক পরিক্ষার জন্য রাতে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক শিশুটির খালু লিটন সর্দার পেশায় রাজমিস্ত্রী।

শিশুটির স্থানীয় মাদ্রাসার ৩য় শ্রেণির ছাত্রী। বাবা আবু তাহের। বাড়ী মাদারীপুর কালকিনি উপজেলার লক্ষিপুর গ্রাম। বর্তমানে কেরানীগঞ্জের নজরগঞ্জ গ্রামের খালা মিনারা বেগমের বাসায় থাকতো। 


   আরও সংবাদ