ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

৬ষ্ঠ বর্ষে পদার্পণ করলো বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম


প্রকাশ: ২৫ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


৬ষ্ঠ বর্ষে পদার্পণ করলো বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম

   

বিশেষ প্রতিবেদক : যেখানেই বাংলাদেশ, সেখানেই ফোরাম এই স্লোগান বুকে ধারন করে ২০১৪ ইং সালের ২৬শে মার্চ আজকের এই দিনে যাত্রা শুরু করে বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম। হাঁটি-হাঁটি পা-পা করে পাঁচটি বছর পেরিয়ে ৬ষ্ঠ বছরে পদার্পণ করে সাপোর্টার্স ফোরাম।

প্রতি বছর বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম ঝাঁকজমকপূর্ণ ভাবে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে আজকের এই দিনটি। প্রতি বছরের ন্যায় এ বছরেও প্রতিষ্ঠা বার্ষিকী পালনের সবরকম প্রস্তুতি নেয়া হয়েছিল ফোরামের পক্ষ থেকে। তবে প্রস্তুতি থাকা সত্যেও বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে ভয়াবহ রূপ নেওয়া করোনাভাইরাস (কোভিড-১৯) এর কারণে এ বছর প্রতিষ্ঠা বার্ষিকী পালন না করার ঘোষণা দেন ফোরামের সাধারণ সম্পাদক ও অভিজ্ঞ ফুটবল সংগঠক শাহাদাত হোসেন জুবায়ের।

প্রতিষ্ঠা বার্ষিকী পালন না করতে পারলেও সোসাল মিডিয়ায় দেশ বিদেশের বিভিন্ন জায়গা থেকে ফোরামের শুভাকাঙ্খী অনেকেই ভিডিও বার্তায় ও এসএমএস এর মাধ্যমে শুভেচ্ছা জানায়।

প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশের ফুটবলের উন্নয়নে এবং ফুটবল মাঠে দর্শক ফিরিয়ে আনার লক্ষে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম। দেশের আনাচেকানাচে ফুটবলকে জাগ্রত করতে কাজ করে যাচ্ছে সাপোর্টার্স ফোরাম। 

দেশের ফুটবলের যেকোনো ইভেন্টে নিজস্ব ব্যবস্থাপনায় টিকিটের ব্যবস্থা করে ফুটবল প্রেমীদের খেলা দেখার সুযোগ করে দেয়। 

বিদেশের মাটিতে বাংলাদেশ কে সাপোর্ট দিতেও মাঠে থাকে বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম। সেই সাথে দেশের দরিদ্র ফুটবলারদের বিভিন্ন ভাবে সহায়তা দিয়ে থাকে সাপোর্টার্স ফোরাম।


   আরও সংবাদ